মধুমতি ব্যাংক বিনা অভিজ্ঞতায় চাকরি দেবে বেতন ৬২ হাজার টাকা

প্রিয় পাঠ কেমন আছেন সবাই আশা করছি আছেন, বরাবরে মত আবারও নুতন একটি চাকরির খবর নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হলাম। আজ ৬২ হাজার টাকা বেতনের একটি চাকরির খবর আপনাদের সাথে শেয়ার করব। মধুমতি ব্যাংক তাদের ম্যানেজমেন্ট ট্রেইনি পদে জনবল নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
মধুমতি ব্যাংক সম্পর্কে কিছু কথা।
মধুমতি বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংক। মোঃ সফিউল আজম মধুমতি ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িক্ত পালন করছেন। ২০১৩ সালে এই বানিজ্যিক আর্থিক প্রতিষ্ঠানটি কার্যক্রম শুরু করে, বর্তমানে ব্যাংকটির সদর দপ্তর বাংলাদেশের রাজধানী ঢাকাতে অবস্থিত।

মধুমতি ব্যাংকের সেবাসমূহ

ফাইন্যান্স ও বীমা সেবা, করসুমার ব্যাংকিং, যৈাথ ব্যাংকিং ইত্যাদি। ২০১৩ সালে প্রতিষ্ঠিত হবার পর মধুমতি ব্যাংক দেশের গ্রাম অঞ্চলের উন্নয়নের লক্ষ্যে গ্রামের ক্ষুদ্র ও মাঝারি উগদ্যতাদের পাশে দাড়ানোর প্রতিশ্রতি দেয়। দেশের বেকার ছেলেমেয়েদের জন্য বড় এক সু সংবাদ নিয়ে হাজির হয়েছে মধুমতি ব্যাংক, তারা তাদের ব্যাংক ব্যবস্থাপনার জন্য অভিজ্ঞতা না থাকা সত্তেও সম্পুর্ণ অনভিগ্য জনবল নিয়োগ করার ঘোষনা দিয়েছে। যে সকল ছাত্র ছাত্রীগণ সবে মাত্র বিশ্ববিদ্যালয় থেকে স্বাতক পাস করেছেন তারা কোন প্রকার অভিজ্ঞতা ছাড়াও এই পদের জন্য আবেদন করতে পারবেন।

যে সকল পদে জনবল নিয়োগ করা হবে।
১. ম্যানেজমেন্ট ট্রেইটি। এই পদে অনির্ধারিত সংখ্যাক লোক নিয়োগ করা হবে। আবেদন করতে পারবেন যারা, যে কোন সিকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএম অথবা অমবিএ অথবা ¯œাতকোত্তর ডিগ্রি পাস করতে হবে।
আবেদনের জন্য বয়স সিমা।
২০২৩ সালের ১২ জানুয়ারি সর্বচ্চ ৩০ বছয় বয়স হতে হবে।

শর্ত সাপেক্ষে এই পদে জনবল নিয়োগ করা হবে, আরও স্তিারিত জানতে এবং অনলাইনের মাধ্যমে আবেদন করতে মধুমতি ব্যাংকের ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন। আবেদন অনলাইনের মাধ্যমে সম্পন্য করতে হবে।

বেতম কাঠামো।

চাকরি পাবার পর প্রথম দুই বছর ৪৫ হাজার টাকা বেতন দেয়া হবে। দুই বছর ডেভেলাপমেন্ট প্রগ্রামে সফলতার সাথে চাকরি করতে পারলে দুই বছর পর এক্সিকিউটিভ অফিসার পদে চাকরি স্থায়ি হলে ৬২ হাজার টাকা বেতন ধার্য করা হবে। যারা উক্ত পদে চাকরির জন্য আবেদন করতে চান তাদের আগামি ১২ জানুয়ারি ২০২৩ এর মধ্যেই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নির্ধারিত তারিখ অতিক্রান্ত হলে গেলে আবেদন গ্রহণ করা হবে না। প্রিয় পাঠক আপনারা যারা সবে মাত্র বিশ্ববিদ্যালয় থেকে পাস করেছেন তারা আর দেরি না করে এখনই আবেদন করে ফেলুন। বলা তো যায় না হয়ত আপনিই আগামিতে মাসিক ৬২ হাজার টাকা বেতনে চাকরি করতে পারবেন।

প্রিয় পাঠক আমাদের সাইটের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনাদের ভালবাসা ও সমর্থনে আমাদের সাইট এগিয়ে যাবে এই কামণা করেই আজকে বিদয় নিচ্ছি, ভাল থাকবেন সুস্থ্য থাকবেন আমাদের সাইটের সাথেই থাকবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *