নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন, চাকরি দেবে বেতন ৪০ হাজার, চাকরির খবর ২০২৩

প্রিয় পাঠক আশা করছি ভাল আছেন, শীতের সকালের এক রাশ ভালবাসা ও শুভেচ্ছা জানিয়ে আজকের নতুন আর্টিকেলটি শুরু করলাম। বিগত দিনে আমরা ব্যাংকার হতে আগ্রহী এবং রেলে চাকরি করতে আগ্রহীদের বেশ কিছু সু খবর দিয়েছি, আজ আমরা পাওয়ার ইঞ্জিনিয়ারদের জন্য বড় একটি সু সংবাদ নিয়ে হাজির হলাম। বাংলাদেশে পলিটেকনিক ইনিস্টিটিউট প্রতিষ্ঠিত হবার পর থেকে প্রচুর ছেলে মেয়ে প্রতি বছর সিভিল, পাওয়ার ইত্যাদি বিষয়ে ইঞ্জিনিয়ার হয়ে বের হচ্ছে। এসকল ছেলে মেয়েরা বেশির ভাগ বেসরকারি চাকরিই পেতে থাকেন। সরকারি চাকরি পান খুব কম সংখ্যক, যারা সরকারি চাকরি পান তাদের অত্যান্ত সোভাগ্যবান বলতেই হয়। জানেন তো আজকের দিনে একটি সরকারি চাকরি পাওয়াটা কতটা কঠিন বিষয়। প্রিয় পাঠক অনেক খোশ গল্প হল চলুন এবার মুল কথায় আসা যাক।

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি বেশ কিছু জনবল নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যাতে বলা হয়েছে, নির্টিষ্ট দুইটি ক্যাটাগরিতে অফিসার নিয়োগ করা হবে। পদ সমূহ হল, জুনিয়র আ্যসিন্টেন্ট ম্যানেজার, এই পদে একজন অফিসার নিয়োগ করা হবে যার বেতন হবে ৪০ হাজার টাকা মূল বেতনের সাথে স্বাস্থ্য ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা ইত্যাদি সুযোগ সুবিধা দেয়া হবে।
আবেদনের যোগ্যতাঃ এই পদে আবেদন করতে হলে অবশ্যই যে কোন সিকৃত বিস্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল সায়েন্স বিষয়ে ¯œাতক ডিগ্রি থাকতে হবে। কিংবা পলিকেটনিক ইনিস্টিটিউট থেকে এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়াংি এ ডিপ্লমা থাকতে হবে এবং সিজিপিএ ৩.৫০ থেকে ২.৫০ থাকতে হবে।

বিষেশ দক্ষতাঃ কম্পিউটার চালনায় দক্ষতা এবং বাংলা ও ইংরেজী ভাষায় স্ববলিল হতে হবে।

আবেদনের বয়সঃ সর্বচ্চ ৬০ বছর।

এ ছাড়াও আরও যে পদে জনবল নিয়োগ করা হবে তা হল আ্যসিস্টেন্ট সিকিউরিটি অফিসার, এই পদে নিয়োগ পাবার যোগ্যতা হলঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে ¯œাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ৩.৫০ থাকতে হবে।
আবেদনের বয়সঃ আবেদন কারীর বর্সচ্চ ৬০ বছর বয়স হতে পারবে।
আবেদনের যোগ্যতাঃ কম্পিউটার চালাতে পারতে হবে এবং বাংলা ও ইংরেজী ভাষায় স্ববলিল হতে হবে।
বেতনঃ মাসিক বেতন ৪০ হাজার টাকা তবে উপরক্ত পদের মতই বিভিন্য ভাতা সুবিধা যুক্ত হবে।

যে সকল আবেদনকারী আবেদন করতে চান তাদের অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন প্রকৃয়া সম্পন্য করতে হবে, ডাক বা হাতে হাতে আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদন করার জন্য এ ওয়েবসাইটে প্রবেশ করুন নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জানতে এই ওয়েবসাইটে ভিজিট করুন।

প্রিয় পাঠক আপনাদের সুবিধার্থে প্রশ্ন উত্তরের মাধ্যমে চলুন যেনে নেই আর্টিকেলের মূল বক্তব্য, আমরা খেয়াল করেছি অনেকেই আছেন যাদের সম্পর্ণ আর্টিকেল পড়ার ধৈর্য থাকে না তারা অল্প একটু লেখা পড়েই আবেদন করতে চলে যান এবং পরে বিভিন্য সমস্যার সম্মুখিন হন, তাদের জন্যই মূলত আমাদের এই প্রশ্ন উত্তর সুবিধা। এই পদ্ধতিতে অল্প সময় ব্যায় করেই সম্পুর্ণ আর্টিকেল সম্পর্কে ধারণা পাওয়া সম্ভব।

প্রশ্নঃ কোন কোন পদে লোক নিয়োগ করা হবে।
উত্তরঃ জুনিয়র আ্যসিস্ট্যান্ট ম্যানেজার, আ্যসিস্টেন্ট সিকিউরিটি অফিসার পদে লোক নিয়োগ করা হবে।

প্রশ্ন কত জন লোক নিয়োগ করা হবে।
উত্তরঃ প্রতিটি পদে ১ জন করে সর্বমোট ২ জন নিয়োগ করা হবে।

প্রশ্নঃ বেতন কত হবে।
উত্তরঃ মূল বেতন হবে ৪০ হাজার টাকা (মাসিক) এর সাথে বাসা ভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা ইত্যাদি সুযোগ সুবিধা যুক্ত হবে।

প্রশ্নঃ আবেদনের বয়সসীমা কত।
উত্তরঃ আবেদনের বয়সসীমা সর্বচ্চ ৬০ বছর।

প্রশ্নঃ কি ভাবে আবেদন করা যাবে।
উত্তরঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

প্রশ্নঃ আবেদনের শেষ তারিখ কবে।
উত্তরঃ আবেদনের শেষ তারিখ আগামী ১২ ফেব্রæয়ারি ২০২৩।

প্রশ্নঃ আবেদন ফি কত টাকা।
উত্তরঃ আবেদন ফি ৫০০ টাকা অনলাইনের মাধ্যমে প্রদান করতে হবে।

প্রিয় পাঠক যারা আবেদন করতে ইচ্ছুক তারা আর দেরি না করেই আবেদনের প্রস্তুতি গ্রহণ করুন। আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ, ধুমপান পরিহার করুন ধুমপান করলে ক্যান্সার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *